মানিকছড়িতে স্বপ্ন ও আগামী’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Sapna

মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়িতে দুস্থ ও অসহায় লোকদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে স্বপ্ন ও আগামী নামক একটি সামাজিক সংগঠন। শুক্রবার সকাল ১০টায় সংগঠনের সভাপতি খন্দকার মো: হালিম এর নেতৃত্বে এক ঝাঁক তরুণ কম্বল, সোয়েটার ও বিভিন্ন শীতবস্ত্র নিয়ে দুস্থদের মাঝে বিতরণ করেন।

জানা গেছে, স্বপ্ন ও আগামী সংগঠনের যাত্রা ১ বছর হলেও তারা শিক্ষা, সামাজিক ও পথশিশুদের নিয়ে কাজ করে যাচ্ছে। এরই ধারবাহিকতায় সমাজের অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেয় এ সামাজিক সংগঠনটি।

সংগঠনটি শুক্রবার ডিবি পাড়া, বড়বিল, তুলাবিল, ঘোরখানা, বাঞ্চারাম পাড়ায় কম্বল, সোয়েটার ও বিভিন্ন শীতবস্ত্র নিয়ে ছুটে যান সাধারণ মানুষের কাছে। শীতব্স্ত্র বিতরন হচ্ছে এমন খবর পেয়ে অসহায়-দুস্থ পাহাড়ী ও বাঙ্গালীরা শীতবস্ত্রের জন্য ছুটে আসেন। এ সময় প্রায় ৪০০ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতার্তরা এক টুকরা শীতবস্ত্র পেয়ে খুশিতে আবেগ্লাপুত হয়ে পড়েন এবং মহান আল্লাহর নিকট প্রার্থনা করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২নং বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো: শহীদুল ইসলাম মোহন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, উপজেলা কৃষকলীগের সভাপতি মো: শাহ আলম, সমাজ সেবক আবদুল মমিন, এস,এম নাছির উদ্দিন, উপজেলা বিআরডিবির পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম, মানিকছড়ি প্রেস ক্লাবের সাংঠগনিক সম্পাদক মিন্টু মারমা প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন