parbattanews

মানিকছড়ি আ’লীগ নেতার মায়ের মৃত্যুতে শোক

বাংলাদেশ আওয়ামী লীগ মানিকছড়ি উপজেলার শাখার ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও ৪নং তিনটহরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ’র  মা ও সাবেক ইউপি সদস্য মরহুম মো. ইউচুফ মিয়া ওরফে ইউচুফ মেম্বারের স্ত্রী আফিয়া খাতুন(৭০) ইন্তেকাল করেছেন-ইন্নালিল্লাহী ওয়াইন্না ইল্লাহী রাজিউন।

মরহুমের মৃত্যুতে উপজেলা আ’লীগ, ছাত্রলীগ, যুবলীগ, তিনটহরী ইউনিয়ন ছাত্রলীগসহ রাজনৈতিক, সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

২ ডিসেম্বর ভোর রাতে উপজেলা তিনটহরী নামারপাড়া নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারণে মরহুমা না ফেরার দেশে বিদায় নেন। মৃত্যুকালে ২ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

বুধবার বেলা ১২টায় মরহুমার নিজ বাড়ীতে নামাজে জানাজায় উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, আ’লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ. রাজ্জাক, ইউপি চেয়ারম্যান ও বিএনপি’র উপজেলা সভাপতি এমএ. করিম, বিএনপি নেতা মো. আরব আলী, যুবলীগ সভাপতি সামায়উন ফরাজী সামু, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দসহ সহস্রধিক রাজনৈতিক, সামাজিক, শিক্ষক, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা নামাজে জানাজায় অংশগ্রহণ করেন।

পরে মরহুমার বাড়ীর পাশে মসজিদের সামনে মরহুম স্বামীর পাশে তাকে শায়িত করা হয়। মরহুমের কফিনে উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

Exit mobile version