মানিকছড়ি থেকে রাজমিস্ত্রী অপহৃত, ৫ অপহরণকারী আটক

1(1)

মানিকছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ির মানিকছড়ি থানা সংলগ্ন স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণ কাজে নিয়োজিত রাজমিস্ত্রী মো. রেজাউল করিমকে(৩২) শুক্রবার বিকাল পৌনে ৫ অপহরণ করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে ৫ অপহরণকারীসহ অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০শয্যা বিশিষ্ট নতুন ভবন নির্মাণ কাজ সম্প্রতি শুরু করেন ঢাকার ‘এম.মাহামুদুল নবী’ ঠিকাদার প্রতিষ্ঠান।শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে রাজমিস্ত্রী মো. রেজাউল করিমকে(৩২) একদল দুর্বৃত্ত মাইক্রোবাস (চট্টমেট্রো-চ- ১১-২৮২৩) যোগে অপহরণ করে নিয়ে পালিয়ে যায়।

1(2)

খবর পেয়ে পুলিশের একাধিক টিম অপহরণকারীদের ধরতে ধাওয়া করে। এক পর্যায়ে বিকাল সাড়ে ৫টার দিকে জালিয়াপাড়াস্থ পুলিশবিটে মাইক্রোবাসটি আটক করা হয়।

এ সময় অপহৃত মো. রেজাউল করিম (৩২)সহ অপহরণকারী কাউচার হোসেন(২০), মাঈন উদ্দীন(২৪), বদরুল আলম(২৮), মো. আলমগীর হোসেন(৩০) সর্ব সাং খাগড়াছড়ি শালবন ও গোলাবাড়ির মাইক্রোবাস চালক মংচাই মারমাকে (৩৫) আটক করে পুলিশ।পরে মানিকছড়ি থানার ওসি মো. শফিকুল ইসলাম আটক ব্যক্তিদের থানায় নিয়ে আসেন।

রামগড় সার্কেল এএসপি কাজী হুমায়ুন কবির জানান, ঠিকাদারের প্রতিনিধি অপহরণের খবর পেয়ে পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে অপহৃতসহ ৫ অপহরণকারীকে আটক করে। টেন্ডার সংক্রান্ত মতবিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন