parbattanews

মায়ামি জিতলেও চোট নিয়ে মাঠ ছাড়লেন মেসি

চোট সারিয়ে প্রায় দুই সপ্তাহ পর মাঠে ফিরলেন লিওনেল মেসি, কিন্তু বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি আর খেলতে পারলেন না ম্যাচের হাফটাইম পর্যন্তও। যুক্তরাষ্ট্রের সকার লিগে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) টরন্টোর বিপক্ষে ম্যাচে পায়ের চোটে প্রথমার্ধের ৩৭ মিনিটে মাঠ ছাড়তে হয় আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে।

মেসির আগে চোটে পড়ে মাঠ ছাড়েন তার আরেক সতীর্থ জর্দি আলবাও। মেসি ও আলবা চোট পেলেও জিততে সমস্যা হয়নি ইন্টার মায়ামির। রবার্তো টেলর জোড়া গোল করেন ম্যাচে। ইন্টার মায়ামি ৪-০ গোলে হারায় টরন্টোকে।

গত ম্যাচে আটলান্টার কাছে হেরে গিয়েছিল ইন্টার মায়ামি। ৩৭ মিনিটে উঠে যান মেসি। তাঁর পরিবর্তে মাঠে নামেন টেলর। তিনি জোড়া গোল করেন।

মেসি নিজে খেলেননি আটলান্টার বিরুদ্ধে। জর্ডি আলবাও খেলেননি সেই ম্যাচে। টরন্টোর বিরুদ্ধে ৩৩ মিনিটে আলবাও চোটের কবলে পড়ে মাঠ ছাড়েন।

মেসি ও আলবা উঠে গেলেও জিততে সমস্যা হয়নি মায়ামির। আর্জেন্টাইন ফুটবলার ফাকুন্দো ফ্যারিয়াস এগিয়ে দেন ইন্টার মায়ামিকে। বিরতির পরে দেখা গিয়েছে মায়ামিরই দাপট। ৫৪ মিনিটে ব্যবধান বাড়ান টেলর।

৭০ মিনিটে বেঞ্জামিন ক্রামসি ৩-০ করেন। ৮৬ মিনিটে টেলর ৪-০ করেন। ম্যাচের সেরাও হন তিনি। ইন্টার মায়ামি বড় জয় পেলেও মেসি ও জর্ডি আলবার চোট কিন্তু চিন্তা বাড়িয়েছে জেরার্ডো মার্টিনোর।

Exit mobile version