মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে রাকিবুল ইসলাম নকিব (১৫) নামের এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) ভোর রাতে রাকিবুল ইসলাম নিজ বাড়িতে মর্মান্তিক এ ঘটনা ঘটায়।

মৃত উপজেলার খুুটাখালী কিশলয় আর্দশ শিক্ষা নিকেতনের ছাত্র ও খুুটাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম নয়াপাড়া এলাকার আকতার আহমদের ছেলে।

স্কুলছাত্র আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য জিশান শাহরিয়া।

তিনি মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, সোমবার রাতে স্কুল ছাত্র রাকিব তার মায়ের সঙ্গে মোবাইল ফোন ব্যবহার নিয়ে তর্ক হয়। তার মা কোন ধরনের মোবাইল ব্যবহার না করার নির্দেশ দেন। পরে রাকিব রাতের খাবার খেয়ে নিজের রুমে ঘুমাতে যায়। এরই মধ্যে রাকিব মায়ের সাথে অভিমান করে ঘরের চালার সাথে রশি টাঙিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই দিন রাত দুইটার দিকে মৃতের বড়ভাই এসে তার মাকে জাগিয়ে রাকিবের রুমের দিকে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে বাড়ির বাকি সদস্যদের ঘুম ভেঙ্গে যায়। পরে রাকিবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে দ্রুত পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। পুলিশ মৃত ছাত্রের মরদেহ উদ্ধার পরবর্তী প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরী করেন। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, চকরিয়া, স্কুলছাত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন