parbattanews

সংবাদ প্রকাশের প্রতিবাদে মা‌টিরাঙ্গায় আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির বিরু‌দ্ধে অভিযোগের ভিত্তিতে দৈ‌নিক যুগান্তর প‌ত্রিকায় সংবাদ প্রকা‌শের প্রতিবা‌দে খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় বিক্ষোভ সমাবেশ ক‌রেছে মা‌টিরাঙ্গা উপ‌জেলা ও পৌর আওয়ামী লীগ এবং সকল সহ‌যো‌গি সংগঠন।

সোমবার (৪ সেপ্টেম্বর) সকা‌লে উপজেলা দলীয় কার্যাল‌য়ে বিক্ষোভ সমা‌বে‌শ অনুষ্ঠিত হয়।

এ সময় মা‌টিরাঙ্গা উপ‌জেলা আওয়ামী লীগ সভাপ‌তি‌ এম হুমায়ুন মোর‌শেদ খা‌নের সভপ‌তিত্বে বক্তারা ব‌লেন, বাংলা‌দেশ আওয়ামী লী‌গের বিরু‌দ্ধে দেশে ও বিদেশে ষড়যন্ত্র চল‌ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র ক‌রে এক‌টি চি‌হ্নিত অপশ‌ক্তি খাগড়াছ‌ড়ি আস‌নের এম‌পি কু‌জেন্দ্র লাল ত্রিপুরাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন ও খাগড়াছড়িতে আওয়ামী লীগের সুদৃঢ় অবস্থানকে দুর্বল করার জন্য পত্রিকায় সংবাদ প্রকাশ করেছে একটি স্বার্থান্বেষী মহল ।

এমন সংবাদ প্রকা‌শে নিন্দা জা‌নি‌য়ে, স্মার্ট বাংলা‌দেশ বিনির্মা‌ণে সকল‌কে ঐক্যবদ্ধ হ‌য়ে কাজ করার আহ্বান জানা‌নো হয়।

এসময় মা‌টিরাঙ্গা উপ‌জেলা আওয়ামী লীগ সভাপ‌তি হিরঞ্জয় ত্রিপুরা, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, সাংগঠ‌নিক সম্পাদক জ‌সিম উ‌দ্দিন ভুইয়া, যুবলীগ সাধারণ সম্পাদক জ‌হির উ‌দ্দিন খন্দকার, পৌর আওয়ামী লীগ সভাপ‌তি হারুন র‌শিদ ফরা‌জি, শ্রমিক লীগ সভাপ‌তি নুর আলমসহ সহ‌যো‌গি সংগঠ‌নের নেতাকর্মীগন উপস্থিত ছি‌লেন।

Exit mobile version