parbattanews

মা‌টিরাঙ্গায় গাঁজা কারবারি আটক, পু‌লিশ সদস্য আহত

খাগড়াছড়ি মাটিরাঙ্গায় শফিউল্লাহ (৩৫) না‌মে এক মাদক কারবারিকে ৩ কে‌জি গাঁজাসহ আটক করে‌ছে মাটিরাঙ্গা থানা পুলিশ। আসামি শফিউল্লাহ উপজেলার করাল্যাছড়ি এলাকার নুরু সর্দার পাড়ার স্থানীয় শাহা আলমের ছেলে।

র‌বিবার (২১ মে) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা শান্তি প‌রিবহন কাউন্টার থেকে গাঁজাসহ তাকে আটক করা হয় ।

পুলিশ সূত্রে জানা যায়, অভিনব কায়দায় কলা, আম ও কাঁঠালের বস্তায় করে ঢাকায় পাচারকা‌লে অ‌ভিযান প‌রিচালনা ক‌রে মা‌টিরাঙ্গা শা‌ন্তি প‌রিবহন কাউন্টার হ‌তে ৩‌ কে‌জি গাঁজাসহ শ‌ফি উল্লাহ‌কে আটক করা হয়। একই সা‌থে ঢাকাগা‌মি ,(মা‌টিরাঙ্গা -ঢাকা ) শা‌ন্তি প‌রিবহ‌নের এক‌টি টি‌কিট জব্দ করা হয়।

এছাড়া পাচারকারীরকে প্রতিহত করতে গিয়ে এস আই সাদ্দাম হো‌সেন আহত হয়। মা‌টিরাঙ্গা উপ‌জেলা স্বাস্থ্য ক‌মপ্লে‌ক্সে প্রাথ‌মিক চি‌কিৎসা শে‌ষে বিশ্রা‌মে আ‌ছেন তি‌নি। এ সময় এস আই সাদ্দাম হোসেনে, এস আই মাসুদুর রহমান পা‌টোয়ারী, এস আই বরকত এবং এ এসআই কামরুল আ‌রে‌ফিন এ অভিযান পরিচালনা করেন।

ঢাকা চট্টগ্রামসহ দে‌শের বি‌ভিন্ন এলাকায় দীর্ঘদিন ধ‌রে গাঁজা সর্বরাহ ক‌রে আস‌ছে ব‌লে পু‌লি‌শের প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে স্বীকার ক‌রে‌ছে আটক শ‌ফি উল্লাহ।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হ‌য়েছে । পরবর্তী পদ‌ক্ষেপ গ্রহ‌নে আই‌নি কার্যক্রম প্রক্রিধিন র‌য়ে‌ছে। যে কোন ধর‌ণের অপরাধ নিয়ন্ত্রনে পু‌লিশ প্রস্তুত র‌য়ে‌ছে।

Exit mobile version