parbattanews

মা‌টিরাঙ্গায় বিএন‌পির বি‌ক্ষোভ-সমা‌বেশ

১০ দফা দা‌বি বাস্তবায়ন ও বিদ‌্যু‌তের দাম কমা‌নোর দা‌বি‌তে বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে খাগড়াছড়ির মা‌টিরাঙ্গা উপ‌জেলা ও পৌর বিএন‌পি অঙ্গ ও সহ‌যো‌গী সংগঠন।

সোমবার (১৬জানুয়ারি) বেলা ১১টায় উপ‌জেলা দলীয় কার্যাল‌য়ের সাম‌নে থে‌কে বি‌ক্ষোভ মি‌ছিল বের হয়ে প্রধান সড়‌কে ঘুরে প‌রে দলীয় কার্যল‌য়ের সাম‌নেই সাম‌বেশ করা হয়।

উক্ত সমা‌বে‌শে মা‌টিরাঙ্গা পৌর বিএন‌পির সভাপ‌তি বাদশা মিয়ার সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি ছি‌লেন খাগড়াছ‌ড়ি জেলা বিএন‌পির সহসভাপ‌তি আবু ইউসুপ চৌধুরী।

সমা‌বে‌শে বক্তারা ব‌লেন, আমার ভোট আ‌মি দেব, যা‌কে খু‌শি তা‌কে দেব । আওয়া‌মী লীগ সরকা‌রের অ‌ধীনে কোন আম‌লেই নির্বাচন সুষ্ঠু হয় হয়নি। অবাধ সুষ্ঠু নিরাপক্ষ নির্বাচ‌নে তত্ত্বাবধায়ক সরকারের কোন বিকল্প নাই। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এ দে‌শে নির্বাচন হ‌তে দেওয়া হ‌বেনা।

বক্তারা আ‌রো ব‌লেন, আজ‌কে দেশের অর্থনৈ‌তিক অবস্থা খুবই খারাপ। ইউ‌ক্রেন-রা‌শিয়া যু‌দ্ধে‌র কার‌ণে বিশ্বের সা‌থে তাল মি‌লি‌য়ে বাংলা‌দে‌শের অর্থনীতি‌তে প্রভা‌বের কথা বল‌লেও দেশ ১১ লাখ কো‌টি টাকা পাচার ক‌রা হ‌য়ে‌ছে। লু‌টের টাকা দি‌য়ে আ‌মে‌রিকায় বা‌ড়ি-গাড়ি করা হ‌য়ে‌ছে। দু‌র্নী‌তিবাজ‌দের ‌বিরু‌দ্ধে প্রধানমন্ত্রী কোন ব‌্যবস্থা নি‌তে পা‌রেন নাই। বিএন‌পি নেতা কর্মী‌দের দমন নি‌পিড়ন কর‌ছে সরকার।

এ সময় অন‌্যান‌্যদে ম‌ধ্যে মা‌টিরাঙ্গা উপ‌জেলা বিএন‌পির সাধারণ সম্পাদক ব‌দিউল আলম ব‌দি, সাংগঠ‌নিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া , মা‌টিরাঙ্গা পৌর বিএন‌পির সাধারণ সম্পাদক শাহজালাল কাজল, উপ‌জেলা যুবদ‌লের আহ্বায়ক জয়নাল আব‌দিন সরকার, যুগ্ম আহ্বায়ক জামাল উ‌দ্দিন জালাল, পৌর যুবদ‌লের আহ্বায়ক গিয়াস উ‌দ্দিনসহ উপ‌জেলা ও পৌর বিএন‌পির অঙ্গ ও সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীগণ উপ‌স্থিত ছি‌লেন।

Exit mobile version