parbattanews

মা‌টিরাঙ্গায় বিএন‌পি নেতা না‌ছির চৌধুরী গ্রেফতার

বিএনপির পদযাত্রা‌কে কেন্দ্র ক‌রে খাগড়াছ‌ড়ি‌তে আওয়া‌মী লীগ-‌বিএন‌পি সংঘর্ষের ঘটনায় দা‌য়েরকৃত মালায় খাগড়াছ‌ড়ি জেলা বিএ‌নপির সহ-সভাপ‌তি না‌ছির আহা‌ম্মেদ চৌধুরী‌কে গ্রেফতার ক‌রে‌ছে পুলিশ।

শুক্রবার (২১ জুলাই) খাগড়াছড়ি সদর থানা পু‌লি‌শের অনু‌রো‌ধের প্রেক্ষি‌তে মা‌টিরাঙ্গা ভূইয়াপাড়াস্ত নিজ বাবভবন হ‌তে তা‌কে গ্রেফতার করা হয়।

ঘটনার দিন আমার বাবা এলাকায় ছি‌লেন না জা‌নি‌য়ে না‌ছির আ‌ম্মেদ চেীধুরীর বড় ছে‌লে মঞ্জু বলেন, গত ১৬ জুলাই আমার বাবা খুলনার এক‌টি হাসপাতা‌লে আইসিইউ‌তে ভ‌র্তিকৃত তার ভ‌গ্নিপ‌তি‌কে ‌দেখ‌তে যান। ভি‌গ্নিপ‌তি‌কে দে‌খে ১৯ তা‌রিখ সকাল ৮টায় মা‌টিরাঙ্গায় আ‌সেন। ঘটনার দিন আমার বাবা এলাকায় ছি‌লেন না। রাজ‌নৈ‌তিক প্রতি‌হিংসার কার‌ণে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বাবা‌কে মামলায় জড়া‌নো হ‌য়ে‌ছে।

মা‌টিরাঙ্গা থানা অ‌ফিসার ইনচার্জ মো. জাক‌রিয়া ব‌লেন, খাগড়াছ‌ড়ি সদর থানায় দা‌য়েরকেৃত মামলায় পুলি‌শের অনু‌রো‌ধে বিএন‌পি নেতা না‌ছির আহা‌ম্মেদ চৌধুরী‌কে গত রা‌তে তার বাসভবন থেকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। আজ তা‌কে সদর থানা পু‌লি‌শের হা‌তে হস্তান্তর করা হ‌বে।

খাগড়াছ‌ড়ি সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ‌রিফ হো‌সেন ব‌লেন, গত ১৮ জুলাই খাগড়াছ‌ড়ি‌তে আওয়া‌মী লীগ-বিএন‌পি সংঘ‌র্ষের মামলায় মা‌টিরাঙ্গায় নিজ বাসভবন হ‌তে বিএন‌পি নেতা না‌ছির আহা‌ম্মেদ চৌধুরীকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। পরবর্তী পদ‌ক্ষেপ গ্রহ‌ণে আই‌নি কার্যক্রম প্রক্রিয়া‌ধীন।

এখন পর্যন্ত মোট ২০ জন‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। বা‌কি আসা‌মি‌দের গ্রেফতার অ‌ভিযান অব‌্যাহত র‌য়ে‌ছে।

Exit mobile version