parbattanews

মা‌টিরাঙ্গায় যুবদলের উ‌দ্যোগে শোক র‌্যা‌লি‌ ও প্রতিবাদ সমাবেশ

নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে বাংলা‌দেশ জাতীয়তাবাদী দল বিএন‌পির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় শোক র‌্যালি ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে।

শ‌নিবার (১০‌ সে‌প্টেম্বর) পুর্বনির্ধা‌রিত সময় অনুযায়ী সকাল ১০টায় মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবদলের উ‌দ্যোগে শোক র‌্যালি শেষে দলীয় কার্যল‌য়ের সাম‌নে সং‌ক্ষিপ্ত প্রতিবাদ সমা‌বেশ করা হয়।

সমা‌বে‌শে বক্তারা ব‌লেন, পু‌লিশ দি‌য়ে মানুষকে হামলা-মামলা ও হত‌্যা ক‌রে গণত‌ন্ত্রের আন্দলন বন্ধ করা যা‌বেনা। নারায়ণগ‌ঞ্জে‌ যুবদল নেতা শাওন হত‌্যাকা‌রী পু‌লিশ সদস‌্যকে বিচা‌রের আওতায় আন‌তে হ‌বে। আগামী জাতীয় সংসদ নির্বাচ‌নে সকল প্রতিকূলতা‌কে অ‌তিক্রম ক‌রে খাগড়াছ‌ড়ি‌তে ওয়াদুদ ভূইয়ার হাতকে আ‌রো শ‌ক্তিশা‌লি কর‌তে নেতা কর্মীরা প্রস্তুত র‌য়ে‌ছে ব‌লে জানা বক্তারা।

উক্ত শোক র‍্যালি ও প্রতিবাদ সমা‌বে‌শে‌ মা‌টিরঙ্গা উপ‌জেলা যুবদ‌লের আহ্বায়ক জয়নাল আব‌দিন সরকা‌রের সভাপ‌তিত্বে উপ‌স্থিত ছি‌লেন, খাগড়াছ‌ড়ি জেলা বিএন‌পির সহ সভাপ‌তি না‌ছির আহম্মদ চৌধুরী,‌ জেলা বিএন‌পির সদস‌্য নূরুল আ‌মিন নুরু, মা‌টিরাঙ্গা পৌর বিএন‌পির সভাপ‌তি বাদশা মিয়া, সাধারণ সম্পাদক শাহজালাল কাজল পৌর যুবদ‌লের আহ্বায়ক গিয়াস উ‌দ্দিন, উপ‌জেলা যুবদ‌লের যুগ্ম আহ্বায়ক জামাল উ‌দ্দিন জালাল , মা‌টিরাঙ্গা উপ‌জেলা ও পৌর যুবদ‌লের নেতাকর্মীগণ ।

Exit mobile version