parbattanews

মা‌টিরাঙ্গায় শেখ কামা‌লের জন্মবা‌র্ষিকী পা‌লিত

পার্বত্য খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকী উদযা‌পিত হ‌য়ে‌ছে। শুক্রবার (৫ আগস্ট) সকাল ১০টায়
উপ‌জেলা হল রু‌মে উপ‌জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে জন্মবা‌র্ষিকী উদযাপন উপল‌ক্ষে আ‌লোচনা সভার আ‌য়োজন করা হয়।

উক্ত আ‌লোচনা সভায় মা‌টিরাঙ্গা উপ‌জেলা নিবার্হী কর্মকর্তা তৃলা দে‌বের সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন মা‌টিরাঙ্গা উপ‌জেলা চেয়ারম্যান র‌ফিকুল ইসলাম, বি‌শেষ অ‌তি‌থি মা‌টিরাঙ্গা থানার অ‌ফিসার ইনসার্জ মোহাম্মদ আলী, উপ‌জেলা আওয়া‌মী লী‌গের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মু‌ক্তি‌যোদ্ধা পৌর কমন্ডার আবুল হা‌শেম ও সরকা‌রি কর্মকর্তাগণ।

আ‌লোচনা সভায় বক্তারা বীর মু‌ক্তি‌যোদ্ধা শেখ কামা‌লের স্মৃ‌তিচারণ ক‌রে ব‌লেন, তি‌নি ছিলেন বহু প্রতীভার অ‌ধিকারী। একাধা‌রে মু‌ক্তিযোদ্ধা, ফুটবলার, সঙ্গীত শিল্প, নাট্য শি‌ল্পি ও আবৃ‌ত্তি কারক। তার শূন্যতা কখ‌নো পুরণ হওয়ার নয় ।

আলোচনা সভার পূর্বে ০৯.৩০ টায় মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও মাটিরাঙ্গা থানার পক্ষ থেকে উপজেলা চত্বরে অবস্থিত ফ্রিডম স্কোয়ার শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

আ‌লোচনা শে‌ষে মা‌টিরাঙ্গা কেন্দ্রীয় মস‌জিদের খ‌তিব হারুননুর র‌শিদ বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ক‌রেন।

Exit mobile version