parbattanews

মা‌টিরাঙ্গা উপ‌জেলা বিএন‌পির ত্রি-বার্ষিক স‌ম্মেলন আজ

আর মাত্র ক‌য়েক ঘন্টা পর পার্বত্য খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গা উপজেলার ত্রি-বার্ষিক স‌ম্মেলন। এ নি‌য়ে স্থানীয় নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক আগ্রহ ও উৎসাহ দেখা গে‌ছে।

সম্মেলন উপলক্ষে আশপাশে লাগানো হয়েছে বিভিন্ন পোস্টার। বর্তমান ক‌মি‌টির মেয়াদ শেষ হওয়ায় মা‌টিরাঙ্গা উপজেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ ৬ আগস্ট শনিবার বিকেল তিনটায় উপজেলা পৌরসভা ও টাউন হল সংলগ্ন মা‌ঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিকেলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সহসম্পাদক ও খাগড়াছ‌ড়ি জেলা বিএ‌নপির সভাপ‌তি ওয়াদুদ ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত থে‌কে সম্মেলন উদ্বোধনের কথা রয়েছে।

দলীয় সূ‌ত্রে জানা যায়, নেতা-কর্মীদের দলীয় নি‌তিমালা অনুযায়ী সম্মেলন আয়োজন করা হলেও নেতৃত্বে পরিবর্তন হ‌ওয়ার সম্ভাবনা নাই। কারণ তফ‌সিল ঘোষণার পর সভাপ‌তি, সাধারণ সম্পাদক ও সাংঠ‌নিক সম্পাদক প‌দে প্রতিদ্ব‌ন্দিতর জন্য কেউ ম‌নোনয়ন পত্র সংগ্রহ ক‌রে নি। বর্তমান সহসভাপ‌তি নজরুল ইসলাম চৌধুরীসহ দুইজন ম‌নোনয়ন পত্র সংগ্রহ ক‌রে প‌রে একজন প্রত্যাহার ক‌রেন। সাংগঠ‌নিক সম্পাদক ২ প‌দে দুই জন ম‌নোনয়ন পত্র সংগ্রহ কর‌লেও এক জ‌নের ম‌নোনয়ন পত্র ত্রুটিপূর্ণ হওয়ায় বা‌তিল হয় এবং আপর জন ম‌নোনয়ন প্রত্যাহার ক‌রেন। ফ‌লে পদ‌টি শুন্য থে‌কে যায়।

গত ২৫‌ ডি‌সেম্বর ২০১৯ সা‌লের ত্রি-বার্ষিক স‌ম্মেল‌নে উপ‌জেলা বিএন‌পির সভাপতি বাহাদুরখান,‌ সি‌নিয়র সহসভাপ‌তি আলী হো‌সেন বকুল (প্রয়াত) সহসভাপ‌তি নজরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ব‌দিউল আলম ব‌দি, সাংগঠ‌নিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া , কোষাধ‌ক্ষ ফজলুল হক লিটন নির্বা‌চিত হন।

Exit mobile version