parbattanews

মিয়ানমার থেকে ছোড়া বুলেট এসে পড়ল রোহিঙ্গা ক্যাম্প ইনচার্জ অফিসে

মিয়ানমারের রাখাইনে জান্তা সরকার বিদ্রোহী গ্রুপের সঙ্গে যুদ্ধ অব্যাহত রয়েছে। প্রতিদিন বাংলাদেশ সীমান্তের কোথাও কোথাও গুলাগুলি ও ভারী অস্ত্রের শব্দে প্রকম্পিত হয় বাংলাদেশ সীমান্ত। মিয়ানমার থেকে ছোড়া গুলাগুলির মধ্যে একটি বুলেট এসে পড়ে রোহিঙ্গাদের দেখভালের দায়িত্বে নিয়োজিত ২৭ নম্বর ক্যাম্প ইনচার্জ (সিআইসি) কার্যালয়ে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সিআইসি অফিসের জানালা ভেদ করে বুলেটটি গতি হারিয়ে ঢুকে পড়ে। সেখানে কেউ না থাকায় কেউ-ই হতাহত হয়নি।

জানা গেছে, প্রতিদিনের অংশ হিসেবে মঙ্গলবারেও রাখাইনের মংডুর আশেপাশের এলাকায় ব্যাপক গুলাগুলি ও ভারী অস্ত্রের শব্দে ভেসে আসে। রাত ১০ টার দিকে ওপার থেকে ছুটে এসে একটি বুলেট সিআইসির কার্যালয়ের জানালায় ভেদ করে।

হ্নীলা,সাবরাং ও সেন্টমার্টিন ইউনিয়নের ওপারে মংডু, বলিবাজার, হাস্যুরাত এলাকার আশেপাশে কয়েকদিন ধরে থেমে থেমে সংঘাতের আওয়াজে প্রকম্পিত হচ্ছে। ওইসব ইউনিয়নের কিছু কিছু সীমান্ত।

২৭ নম্বর ক্যাম্পের ইনচার্জ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল হান্নান সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, বুলেটে ছিদ্র হলেও কোনো হতাহত হয়নি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

উল্লেখ্য, এর আগেও মিয়ানমারে চলমান সংঘাতে বান্দারবানের ঘুমধুম, উখিয়ার পালংখালী, থাইংখালী ও টেকনাফের হোয়াইক্যংয়ে বুলেট ও মর্টারশেল এসে পড়ে। এতে হতাহতের ঘটনাও ঘটে।

Exit mobile version