মেজর সিনহা হত্যা: ঘটনাস্থল পরিদর্শন করেছেন র‌্যাব

টেকনাফে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনায় বোনের দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তার নেতৃত্বে র‌্যাবের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শনিবার (১৫ আগস্ট) দুপুর সোয়া ২টায় টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টের ঘটনাস্থল পরিদর্শন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের সহকারী পরিচালক এএসপি খাইরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল।

প্রায় এক ঘন্টার বেশি ঘটনাস্থলে অবস্থান করে র‌্যাবের তদন্তকারী দলটি। স্থানীয় বেশ কয়েকজন লোকের সঙ্গে ঘটনা সম্পর্কে বিস্তারিত খোঁজ-খবর নেন বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার দায়িত্বরত কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, পরিদর্শনকালে তদন্তকারী দলটি ঘটনাস্থলে ঘুরে ঘুরে দেখেন এবং নানা তথ্য সংগ্রহ করেন। পরে বিকাল সাড়ে ৩টার দিকে তদন্তকারী দলটি ঘটনাস্থল থেকে ফিরে আসেন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে ‘গাড়ি তল্লাশীকে’ কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় নিহতের বোন শাহরিয়ার শারমিন ফেরদৌস বাদী হয়ে গত ৫ আগস্ট টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ পুলিশ সদস্যকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। আর মামলাটির তদন্তভার দেয়া হয়েছে র‌্যাবকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন