মেসির সমালোচকরা ফুটবলের কিছুই জানে না: বেনজেমা

fec-image

এবার মাঠের বাইরে লিওনেল মেসিকে নিয়ে মুগ্ধতা ঝরল করিম বেনজেমার কণ্ঠে। মেসির সমালোচকদের উদ্দেশ্যে তিনি বলেছেন, ফুটবলের কিছুই নাকি বুঝেন না তারা।

স্পেনের দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাবে খেললেও মেসির সামর্থ্য ও প্রতিভা সম্পর্কে কোনো সংশয় নেই বেনজেমার। বর্তমানে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানে খুব একটা ভালো করতে না পারলেও, তাই চিন্তার কিছু দেখছেন না বেনজেমা।

চলতি মৌসুম শুরুর আগে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখানোর পর এখন পর্যন্ত ফ্রেঞ্চ লিগে মাত্র ১টি গোল করতে পেরেছেন মেসি। তবে উয়েফা চ্যাম্পিয়নস লিগে এরই মধ্যে ৫ গোল করে ফেলেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

রিয়ালের ফরাসি তারকা বেনজেমার বিশ্বাস, ফ্রান্সের ঘরোয়া লিগে দ্রুতই স্বরুপে ফিরবেন মেসি। ফ্রান্সের ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টেলিফুটকে দেওয়া সাক্ষাৎকারে বেনজেমা বলেছেন, ‘সে (মেসি) কেনো সফল হবে না? এখন শুধু মানিয়ে নেওয়ার অপেক্ষা।’

এসময় বেনজেমা জানান, মেসির সমালোচকরা আসলে ফুটবলের কিছুই জানে না। তিনি বলেছেন, ‘মেসি এখন হয়তো তেমন গোল করছে না। কিন্তু দেখুন সে মাঠে কী না করছে। কোনোভাবেই আপনি এমন খেলোয়াড়ের সমালোচনা করতে পারেন না। যে মেসির সমালোচনা করে, সে ফুটবলের কিছুই জানে না আসলে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন