parbattanews

মোটরসাইকেলের ধাক্কায় রাইখালীর ব্যবসায়ী সুসঙ্গ ভট্রাচার্য’র মৃত্যু

নিহত ব্যবসায়ী সুসঙ্গ ভট্রাচার্য

মোটরসাইকেলের ধাক্কায় রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী বাজারের ব্যবসায়ী সুসঙ্গ ভট্রাচার্য (৪৩) শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯.১২ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নি:শাষ ত্যাগ করেন।

নিহতের বড় ভাই কাপ্তাই উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি সুবর্ণ ভট্রাচার্য জানান, তার ভাই শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাইখালী কৃষি ফার্ম এলাকায় হাঁটতে যায়। সন্ধ্যা ৬ টার দিকে একটি মোটরসাইকেল তাঁকে দাঁড়ানো অবস্থায় পেছন থেকে ধাক্কা দেন। ধাক্কার ফলে তার মাথা এবং বুকে আঘাত পান। সাথে সাথে তাকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হলে আঘাত গুরুতর হওয়ায় পরবর্তীতে তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে শনিবার সকালে তিনি মৃত্যু বরণ করেন।

এদিকে ব্যবসায়ী সদালাপী সুসঙ্গ ভট্রাচার্যের অকাল মৃত্যুতে তাঁর পরিবারসহ সমগ্র রাইখালী এবং কাপ্তাই উপজেলায় শোকের ছায়া নেমে আসে। তিনি কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদ, জন্মাষ্টমী উদযাপন পরিষদ, রাইখালী ত্রিপুরা সুন্দরী কালি বাড়ীসহ অনেক সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং ছোট ছোট দুই মেয়ে ও এক ছেলে রেখে যান।

Exit mobile version