মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে বখাটের ছুরিকাঘাতে এক দিনমজুর নিহত

fec-image

কক্সবাজারের পেকুয়ায় মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে বখাটের ছুরিকাঘাতে আবদুল মালেক নামের এক দিনমজুর নিহত হয়েছে। এ ঘটনায় মহিলাসহ আরো ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রবিবার (২৮ আগস্ট) রাত ১০.২০ মিনিটের দিকে মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকায় ইমাম হোসেনের চায়ের দোকানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত দিনমজুর আবদুল মালেক মগনামা বাইন্যাঘোনা আশ্রয়ণ এলাকার মৃত ছৈয়দ আহম্মদের ছেলে। আহত মো. হোছাইন (১৯), পারভেজ (২২) নিহত দিনমজুরের ছেলে, বুলবুল আক্তার নামের আরেক মহিলাও আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, নিহত আব্দুল মালেকের ছেলে পারভেজ ও নুরুল আমিনের ছেলে হেনাম, রুহান ওই চায়ের দোকানে মোবাইলে লুডু খেলছিল। খেলার এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। ঘটনার সময় দিনমজুর আবদুল মালেক ওই দোকানে যায় তার ছেলেকে খোঁজতে। এসময় কিছু বুঝে উঠার আগেই দিনমজুর আবদুল মালেককে ছুরিকাঘাত করে সন্ত্রাসী নুরুল আমিন, নুরুল আমিনের ছেলে হেনাম, রুহান নাইবু, উজ্জল, শাহাজাহানের ছেলে মাসুম, মৌলভী আবদুল মালেক, মাদু, মৌলভী আবদুল মাবুদের দুই মাদকসেবী ছেলে বারেক ও ইমাম হোছাইনসহ বাজার পাড়ার একদল সন্ত্রাসী। এসময় সন্ত্রাসীরা আব্দুল মালেকের দুই ছেলেদেরকে ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে । পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মালেককে মৃত ঘোষণা করে।
এদিকে এ ঘটনার প্রধান হামলাকারী নুরুল আমিনসহ তার এক মেয়েকে রাজাখালী থেকে আটক করেছে পেকুয়া থানা পুলিশ। সে মগনামা বাজারপাড়া এলাকার মৃত আবদুল জব্বরের ছেলে।

এ ব্যাপারে পেকুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) ফরহাদ আলী বলেন, হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। খুনের ঘটনায় আইনিপদক্ষেপ নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন