parbattanews

যুবকের চিকিৎসায় খাগড়াছড়ি সদর জোনের অনুদান

প্রেস বিজ্ঞপ্তি:

গরীব বঙ্গালী যুবককে চিকিৎসার জন্য অনুদান প্রদান করলো খাগড়াছড়ি সদর জোন।

বুধবার (২০ মার্চ) খাগড়াছড়ি সদরের শালবন হরিনাথপাড়া গ্যাপ এলাকার মো. রঞ্জু মিয়ার ছেলে মো. আব্দুর রহিম নামে এক গরীব বাঙ্গালী বালককে উন্নত চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করে খাগড়াছড়ি সদর জোন।

জানা যায়, রহিম বিগত আড়াই মাস পূর্বে গোমতি ছাত্রাবাস নির্মাণে রাজমিস্ত্রির কাজে গিয়ে বৈদ্যুতিক অগ্নিকান্ডে ভস্মীভূত হয় এবং শরীর জ্বলসে যায়। পরিবার কর্তৃক তাৎক্ষণিক তার চিকিৎসা প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। বর্তমানে তার আরও উন্নত চিকিৎসার প্রয়োজন।

এই অনুদান প্রাপ্তিতে আহত যুবকের বাবা খাগড়াছড়ি সদর জোনের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, অর্থের অভাবে আমার ছেলের চিকিৎসা প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। খাগড়াছড়ি সদর জোনের এই অনুদান প্রাপ্তিতে আমার ছেলেটির চিকিৎসা পুনরায় শুরু করতে পারবো।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসি এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, চিকিৎসা মানুষের মৌলিক অধিকার। পাহাড়ে দুস্থ ও গরীব অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদানে খাগড়াছড়ি সদর জোন নিয়মিত আর্থিক অনুদান প্রদানসহ বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করছে। ভবিষ্যতেও সদর জোন কর্তৃক এ ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে।

Exit mobile version