parbattanews

যুবদলের প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে পেকুয়ায় প্রস্তুতি সভা


নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্টাবার্ষিকী পালন উপলক্ষে পেকুয়া উপজেলা শাখার উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্টিত হয়েছে। ২৪ অক্টোবর বিকাল ৩টায় পেকুয়া আলহাজ কবির আহমদ চৌধুরী বাজারস্থ উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ে উপজেলা যুবদলের সভাপতি ও টইটং ইউপির সাবেক চেয়ারম্যান জেট এম মোসলেম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরান জাদিদ মুকুটের পরিচালনায় অনুষ্টিত হয়।

এতে অতিথি ছিলেন কক্সবাজার জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি পেকুয়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, উপজেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি ও পূর্ব জোন বিএনপির আহবায়ক পেকুয়া সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এম মাহাবুল করিম এমইউপি, সহ সভাপতি আসিফ খালেদ, আরিফুল ইসলাম বিটু, নুরুন্নবী, জিগার উদ্দিন, তৌহিদুল ইসলাম, জালাল উদ্দিন, যুগ্ম সম্পাদক ইয়াছিন আরফাত, সাজ্জাদ নুর, আবু তাহের হেলালী, এনামুল হক, সহ সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, আসাদ রুবেল, গিয়াস উদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, সহ সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম, নেছার উদ্দিন, দপ্তর সম্পাদক ও পশ্চিম জোন যুবদলের সেক্রেটারী ইমরুল হাসান ইমু, সহ দপ্তর সম্পাদক নাছির উদ্দিন, ফরহাদুল ইসলাম, কোষাধ্যক্ষ শোয়াইব, সহ কোষাধ্যক্ষ হেলাল উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেছেন যুবদলকে আরো সুসংগঠিত করতে আওয়ামী সন্ত্রাসীদের অপহরণের শিকার ভারতের সিলং রাজ্যে অবস্থানরত বি এন পির স্থায়ী কমিটির সদস্য দক্ষিণ চট্টলার সিংহপুরুষ সাবেক সফল মন্ত্রী হাজার বছরের শ্রেষ্ট সন্তান আলহাজ সালাহউদ্দিন আহমদের নিদের্শে পেকুয়া উপজেলা বি এন পির সুপারিশক্রমে জেলা যুবদল পেকুয়া উপজেলা যুবদলের ১২৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়ায় সালাহ উদ্দিন আহমদ ও জেলা যুবদল এবং পেকুয়া উপজেলা বিএনপির নেতৃবৃন্দর কাছে কৃতজ্ঞতা জানায়। বি এন পির চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে গ্রেফতারী পরোয়ানা দিয়ে নানা ধরণের নাটক সাজিয়েছে আ;লীগ।

আ’লীগ সরকার এখনও রোহিঙ্গা সমস্যা সমাধান করতে পারেনি। আগামী ২৭ অক্টোবর যুবদলের ৩৯ তম প্রতিষ্টাবার্ষিকী উৎসব মূখর পরিবেশে পালন করা হবে বলে ঘোষনা দেন বক্তারা। শেষে বি এন পির স্থায়ী কমিটির সদস্য সাবেক সংসদ এম কে আনোয়ারের মৃত্যুতে গভীর শোক জানিয়ে সকলেই দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করে এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Exit mobile version