রমজানের পর সরকার পতন আন্দোলনে সবাইকে রাজপথে আসতে হবে: ওয়াদুদ ভূঁইয়া

fec-image

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) িও অঙ্গসংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজনে প্রধান অতিথি’র ভার্চুয়ালি বক্তব্যে, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া বলেন, আ’লীগ সরকার বিএনপিকে ভয় পায় বলেই, রমজানের এই পবিত্র সময়েও খালেদা জিয়া আটকে রেখেছে। রোজার পর সরকার পতন আন্দোলনে সকলে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আসতে হবে।

 মঙ্গলবার (২৬ এপ্রিল) বাদ আসর উপজেলা বিএনপির আহ্বায়ক মো. এনামুল হক এনামের সভাপতিত্বে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের ভার্চুয়ালি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির কর্মসংস্হান বিয়সয়ক সহসম্পাদক, খাগড়াছড়ি জেলা বিএনপি সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভুঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম,এন আবছার, যুগ্ম সম্পাদক মো. মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আবু তালেব, উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মো. আবুল কাশেম, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক মো. আবুল হাসেম ভূঁইয়া, জেলা ছাত্রদল সভাপতি মো. সাহেদুল হোসেন সুমন প্রমুখ।

এছাড়া ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভার্চুয়ালি বক্তব্যে প্রধান অতিথি ওয়াদুদ ভূঁইয়া আরও বলেন, আওয়ামী লীগ সরকার জোড় করে ক্ষমতা দখল করে, দেশের অর্থ লুটপাট করছে, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে পারছেনা, দেশের স্বনামধন্য রাজনৈতিক দল বিএনপি র ওপর মামলা, হামলা, জুলুম, নির্যাতন চালাচ্ছে। সর্বোপরি দেশনেত্রী খালেদা জিয়াকে রমজান মাসেও গৃহবন্দী করে রাখা হয়েছে । তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সরকার পতনের আন্দোলনের প্রস্তুতি নেয়ার জন্য নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন