রাঙামাটিতে অস্ত্রের মুখে অপহৃত ২

অপহরণ

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা ও বন্দুকভাঙ্গা ইউনিয়নে পৃথক দু’টি এলাকা থেকে দুই পাহাড়িকে অপহরনের করেছে দূর্বৃত্তরা। বাঘাইছড়ি উপজেলার অপহৃত যুবকের নাম বিক্রম চাকমা ও বন্দুকভাঙ্গা ইউনিয়ন বিক্কু চাকমা। অপহৃরা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বিদ্রোহী গ্রুপ (এমএন লারমা সংস্কারপন্তীর) সমর্থক বলে জানা গেছে।

এঘটনার জন্য এমএন লারমা সংস্কারপন্তি গ্রুপ পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতি (জেএসএসকে) দায়ী করেছে। তবে এ অপহরণের ঘটনা সঙ্গে জেএসএস জড়িত নয় বলে জানিয়েছে দলটির মুখপাত্র সজিব চাকমা।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার মধ্য রাতে লংগদু উপজেলার বন্দুকভাঙ্গা এলাকা থেকে বিক্কু চাকমাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায় একদল সশস্ত্র সন্ত্রাসী। তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা জানা যায়নি। অপহরণ করে নিয়ে যাওয়ার পর থেকে তার কোনো হদিসও পাওয়া যায়নি।

অন্যদিকে একই সময় একদল অস্ত্রধারী সন্ত্রাসী বাঘাইছড়ি উপজেলায় পাকুইজ্জাছড়ি গ্রামে হামলা দিয়ে স্নেহ কুমার চাকমার ছেলে বিক্রম চাকমাকে তুলে নিয়ে যায় । কি কারণে তাদের অপহরণ করা হয়েছে সে ব্যাপারে সঠিক কোন তথ্য পাওয়া যায়নি।

বাঘাইছড়ি উপজেলা থানার কর্মকর্তা আজিজুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহরনের খবর আমি লোকমুখে শুনলেও তাদের পরিবারের পক্ষ থেকে থানায় এখনো কেউ কোন অভিযোগ করা হয়নি ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন