parbattanews

রাঙামাটিতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

দেশব্যাপী বিএনপি, জামাত কর্তৃক নৈরাজ্যের প্রতিবাদে রাঙামাটিতে শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গসংগঠনগুলো।

সোমবার (৩১ জুলাই) সকালে জেলা শহরের বনরূপা এলাকায় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের যৌথ আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, বিএনপি মনে করেছিলো কয়েকটি ধাক্কা দিলে আওয়ামী লীগ নড়ে যাবে। কিন্তু আওয়ামী লীগ কোন ষড়যন্ত্রকে ভয় পায় না। আন্দোলনের মাধ্যমে আওয়ামী লীগ যেমন এ দেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছিলো, তেমনি দেশ বিরোধী সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে পারে। এসময় তিনি আগামী নির্বাচনে সাধারণ জনগণকে পাশে থাকার আহ্বান জানান।

জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দীন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা বক্তব্য রাখেন।

এর আগে সকালে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গন থেকে একটি শান্তি সমাবেশের মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশস্থলে মিলিত হয়।

Exit mobile version