parbattanews

রাঙামাটিতে খেলোয়াড় খোঁজার কর্মসূচি

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন তৈরি করেছে শেখ কামাল অ্যাথলেটিকস একাডেমি। তারা সারা দেশ থেকে প্রতিভাবান ক্রীড়াবিদ খুঁজে বের করে তাদের প্রশিক্ষণের মাধ্যমে আগামীর তারকা তৈরি করবে।

গত ৫ আগস্ট রাঙ্গামাটি স্টেডিয়ামে উদ্বোধন হওয়া এই প্রতিভা অন্বেষণ ও প্রশিক্ষণ কর্মসূচি শেষ হয়েছে বৃহস্পতিবার। প্রতিভা অন্বেষণ কর্মসূচির অংশ হিসেবে পার্বত্য জেলা রাঙামাটিতে ১৪ দিনব্যাপী চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের বাছাই ও প্রশিক্ষণ হয়েছে।

সমাপনী অনু্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি ফারুকুল ইসলাম। অনু্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা শর্মিষ্ঠা রায়, রাঙামাটি পার্বত্য জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা নিরূপা দেওয়ান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিউল আজম এবং জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত কিংবদন্তি ক্রীড়াবিদ মিলজার হোসেন।

অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান করা হয়েছে এবং বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের পক্ষ থেকে রাঙামাটি পার্বত্য জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা নিরূপা দেওয়ান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিউল আজমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

কোচ মুর্তুজা ইকবাল নুরী এবং সহকারী কোচ রতন বড়ুয়া ২০ জন নির্বাচিত প্রতিভাবান অনূর্ধ্ব-১৬ বছরের অ্যাথলেটদের প্রশিক্ষণ প্রদান করেন। জেএন।

Exit mobile version