parbattanews

রাঙামাটিতে গুলি, সামরিক পোশাকসহ দুইটি দেশী বন্দুক উদ্ধার

মমমমমম

স্টাফ রিপোর্টার
রাঙামাটি সদর উপজেলার পেরাছড়ি ও বন্দুক ভাঙ্গার মাঝামাঝি স্থান থেকে গুলি, সামরিক পোশাকসহ দুইটি দেশী বন্দুক উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে কচুরীপানার মধ্যে তল্লাশী চালিয়ে এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি জেলার নানিযারচর থেকে নিরাপত্তা বাহিনীর একটি টহল দল একটি দেশী ট্রলার ও একটি স্পিড বোট নিয়ে পেরাছড়ি থেকে বন্দুক ভাঙার দিকে যাওয়ার পথে মাঝামাঝি স্থানে সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীর টহল দলের উপর পেছন থেকে টর্চ লাইটের আলো ফেলে। সন্ত্রাসীদের আস্তানা বুঝতে পেরে নিরাপত্তা বাহিনী ট্রলার ঘুরিয়ে সন্ত্রাসীদের চাঁদা কালেকশনের জন্য নির্মিত অস্থায়ী অস্তানার দিকে যেতে থাকলে সন্ত্রাসীরা আস্তানা ত্যাগ করে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল তল্লাশী করে নিরাপত্তা বাহিনী কচুরিপানার স্তুপের মধ্যে লুকানো অবস্থায় অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে। উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদের মধ্যে রয়েছে, দুইটি দেশী বন্দুক, ১১ টি বন্দুকের কার্তুজ, ২২ রাউন্ড বন্দুকের গুলি ও দুই সেট সামরিক পোশাক। তবে ঘটনাস্থল থেকে কাউকে গ্রেফতার করতে পারেনি নিরাপত্তা বাহিন।

নিরাপত্তা বাহিনী সূত্র জানায়, গতকাল রাতে প্রচণ্ড ঝড় বাদলের মধ্যে এই অপারেশন চালানো সহজ ছিলো না। তবে এই বৈরী প্রকৃতির কারণেই আবার অপারেশনে সাফল্য লাভ সহজ হয়েছে। ঝড় বাদলের কারণেই সন্ত্রাসীদের সতর্কতায় কিছুটা শৈথিল্য ছিলো। ফলে সন্ত্রাসীদের আস্তানা খুঁজে পাওয়া সহজ হয়েছে। তবে উদ্ধারকৃত অস্ত্র  ও গোলাবারুদগুলো কোন গ্রুপের তা নিশ্চিত করে বলতে পারেনি নিরাপত্তা বাহিনী সূত্র।

Exit mobile version