parbattanews

রাঙামাটিতে জঙ্গিবাদ নির্মূলের দাবি বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি:

জঙ্গিবাদ সন্ত্রাসী খতম করি, বাংলাদেশ রক্ষা করি এই শ্লোগানকে সামনে রেখে এবং সারা বাংলাদেশে জঙ্গিবাদ নির্মূলের দাবি ও বিদেশী এবং ধর্মীয় গুরুদের হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল করেছে রাঙামাটি পার্বত্য জেলার আওয়ামী যুবলীগের নেতা কর্মীরা। বিক্ষোভ মিছিলটি মঙ্গলবার বিকেলে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি শহরের বনরূপায় এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ধর্ম যার যার রাষ্ট্র সবার, জঙ্গিদের নির্মূল করতে হলে সকল নাগরিকদের এগিয়ে আসতে হবে। কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগ নেতা কর্মীরা একা পারবে না। তাই সবাইকে সচেতন হতে হবে এবং জঙ্গিদের নির্মূল করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। বক্তারা আরো বলেন, কোন পরিবারে ছেলে নিখোঁজ হলে তার পুরো জীবন বৃত্তান্ত প্রশাসনকে দিন এবং অপরিচিত কোন ব্যক্তিদের বাসা ভাড়া দিলে তাদের জীবন বৃত্তান্তা যাচাই করুন।

এ সময় সমাবেশে রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি এবং রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সোলাইমান।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনছুর আলী, যুবলীগের সাধারণ সম্পাদক নুর মো. কাজল, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, মৎস্যলীগের সভাপতি উদয়ন বড়ুয়া, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর জব্বার সুজনসহ আরো অনেকে।

Exit mobile version