parbattanews

রাঙামাটিতে জাতীয়তাবাদী তাঁতী দলের সম্মেলন

img_1618-copy

রাঙামাটি প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দলের সদর উপজেলা এবং পৌর সম্মেলন-২০১৬ করেছে রাঙামাটি জেলা শাখার জাতীয়তাবাদী তাঁতীদল। সম্মেলনটি বুধবার সন্ধ্যায় বিএনপি’র জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এ সময় সম্মেলনে রাঙামাটি জেলা তাঁতী দলের সভাপতি মোঃ আব্দুল গণি মজুমদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনোয়ার আজিম’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র সভাপতি মোঃ শাহ আলম। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপন তালুকদার, সাংগঠনিক সম্পাদক  এডভোকেট সাইফুল ইসলাম পনির, যুগ্ম সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন এবং যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল প্রমূখ।

সম্মেলনে বক্তারা বলেন, বাংলাদেশে কোন গণতন্ত্র নেই। এদেশের গণতন্ত্রকে বর্তমান সরকার গলা টিপে হত্যা করেছে। এই অবৈধ সরকার এদেশে যেভাবে অরাজকতা সৃষ্টি করেছে এবং বিভিন্ন অপর্কমকাণ্ড চালিয়ে যাচ্ছে এই সব কর্মকাণ্ড বিএনপি’র নেতা-কর্মীদের উপর চাপিয়ে দেওয়া হচ্ছে। বক্তারা আরো বলেন, আমাদের এই সব অপকর্মকাণ্ড থেকে বাঁচতে হলে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন করতে হবে।

সম্মেলন শেষে সদর উপজেলা এবং পৌর কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সদর  উপজেলা কমিটির সভাপতি মোঃ হাফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন এবং সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর । পৌর কমিটির সভাপতি মোঃ ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রায়হান এবং সাংগঠনিক সম্পাদক মোঃ জাবেদ।

Exit mobile version