রাঙামাটিতে জেএসএস-ইউপিডিএফ এর মধ্যে গোলাগুলি

fec-image

রাঙামাটির নানিয়ারচর-লংগদু উপজেলা সীমান্তবর্তী দুর্গম হারিক্ষণ এলাকায় মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) সন্তু গ্রুপের সাথে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত গ্রুপের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। বুধবার (২৪ আগস্ট) সকালে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. ওবায়দুর রহমান এর সাথে এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরাও বিভিন্ন মাধ্যম থেকে গুলিবিমিয়ের ঘটনা শুনেছি।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, বিভিন্ন মাধ্যম থেকে আমরা হতাহতের যে সংবাদগুলো শুনতে পাচ্ছি সেগুলোর সত্যতা এখনো খুঁজে পায়নি। যেহেতু এলাকাটি বেশ দুর্গম। আইন শৃঙ্খলা বাহিনী ঘটনার সত্যতা যাচাই করতে এবং এলাকার পরিস্থিতি জানতে ওই এলাকায় রওনা করছে।

এদিকে জুম্ম নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কে বা কারা পিসিজেএসএস-ইউপিডিএফ সংঘর্ষের কথা উল্লেখ করে জানায়, এ ঘটনায় ইউপিডিএফ প্রসীত গ্রুপের ৬ জন নিহত এবং ২ জন আহত হয়েছে।

লংগদু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ওমর ফারুক মুছা বলেন, আমরাও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে ঘটনার খবর শুনেছি তবে হতাহতের ঘটনা কতটুকু সত্য তা জানতে পারিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপিডিএফ, গোলাগুলি, জেএসএস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন