রাঙামাটিতে তৃতীয় পর্যায়ে ঘর উপহার পাচ্ছেন ৩২ পরিবার

fec-image

মুজিববর্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে (২য় ধাপ) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেছে রাঙামাটি জেলা প্রশাসন।

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে জেলা প্রশাসনের কার্যালয়ে ব্রিফিং করেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

বিফ্রিংকালে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২১ জুলাই ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে তৃতীয় পর্যায়ের (২য় ধাপে) নির্মিত গৃহগুলো হস্তান্তর করবেন। উক্ত অনুষ্ঠানে সরকারের মন্ত্রী, সংসদ সদস্য, জেলা প্রশাসক, উপজেলার চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

সারাদেশের ন্যায় রাঙামাটিতে ৩য় পর্যায়ে (২য় ধাপে) ৩২টি ঘর উপহার প্রদান করা হবে। তৈরিকৃত এসব ঘরগুলো স্ব-স্ব উপজেলায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীদের সামনে উপকারভোগীদের নিকট হস্তান্তর করা হবে।

ওইদিন রাঙামাটির কাপ্তাই উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার।

ব্রিফিংকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. আল মামুন, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা এবং স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

ব্রিফিং শেষে সম্প্রতি চন্দ্রঘোনা ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী আকতার হোসেন মিলনকে শপথ বাক্য করান জেলা প্রশাসক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন