রাঙামাটিতে দিনভর লার্নিং এন্ড আর্নিং মেলা

mela pic2 copy

রাঙামাটি প্রতিনিধি:

“শেখ হাসিনার নেতৃত্বে আমরা হব জয়ী, আমরা দুর্বার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আইসিটি হবে হাতিয়ার” এ শ্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে দিনভর লার্নিং এন্ড আর্নিং মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসন কার্যালয় প্রাঙ্গণে এ মেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মানজারুল মান্নান। এসময় ভারপ্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোয়জেম হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল্লাহ এবং লার্নিং এন্ড আর্নিং’র চট্টগ্রাম অঞ্চলের প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. একরাম।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্নটি লালন করেন সে স্বপ্ন হল আমাদের  দারিদ্র্যতা দূর করতে হবে, বেকারত্ব দূর করতে এবং সকল মানুষ যারা চাকরি চাই এবং চাকরি পাওয়ার যোগ্য তাদের জন্য লার্নিং এন্ড আর্নিং’র ব্যবস্থা করতে হবে।

বক্তারা আরও বলেন, লার্নিং এন্ড আর্নিং প্রজেক্ট নয়, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য এবং বেকারত্ব দূর করার জন্য ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে।

লার্নিং এন্ড আর্নিং মেলায় সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান সহ প্রায় ৩০টি স্টল বসানো হয় ।

অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মানজারুল মান্নান তিনজন দরিদ্র মেধাবী প্রশিক্ষণার্থীকে অনলাইনে সেরা আয় করায় তাদের হাতে একটি করে ল্যাপটপ তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন