parbattanews

রাঙামাটিতে দু’দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা

রাঙামাটিতে আগামী ১৬-১৭ নভেম্বর দু’দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১ নভেম্বর) সকালে জেলা প্রশাসনের আয়োজনে প্রশাসনের মিলনায়তনে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে মেলা সংক্রান্ত প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরীন সুলতানাসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা এবং সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ কর্মকর্তাগণ।

সভায় জানানো হয়- চলতি বছরের ১৬ নভেম্বর সকাল ১০টায় মেলার উদ্বোধন এবং ১৭ নভেম্বর দুপুর আড়াইটায় মেলার পরিসমাপ্তি হবে। পাশাপাশি সমাপনীর দিন স্কুল শিক্ষার্থীদের নিয়ে অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। মেলায় স্থানীয় জনপ্রতিনিধিসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

মেলায় অংশ গ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোকে দ্রত সময়ের মধ্যে স্টল বরাদ্দের জন্য আবেদন করতে বলা হয়েছে। জেলার বিভিন্ন উপজেলায় ডিজিটাল উদ্ভোবনী মেলায় অংশ নেওয়া সেরা স্টলগুলো জেলার মেলায় অংশ নিতে পারবে বলে সভায় জানানো হয়। মেলায় অংশ নেওয়ার আবেদন পত্রটি জেলা প্রশাসনের ওয়েবসাইট দেওয়া থাকবে। পত্রটি ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

এছাড়াও মেলা সংক্রান্ত বিষয়ে জেলা প্রশাসনের ফেইসবুক পেইজে নানারকম তথ্য প্রদান করা হবে বলে সভায় জানানো হয়।

Exit mobile version