Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙামাটিতে নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে স্বাধীনতা দিবস

pic copy

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটিতে নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে ৪৭তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।  এ দিবসে মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়। রবিবার সকাল ৬টায় রাঙ্গামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়।

সকালে রাঙ্গামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে বীর মুক্তিযোদ্ধা, মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, আওয়ামী লীগ কেন্দ্রীয় সদস্য দীপংকর তালুকদার, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানসহ সর্বস্তরের রাজনৈতিক দল ও বিভিন্ন সামাজিক সংগঠন শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।

সকাল ৮টায় শুরু হয় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুচকাওয়াজ ও শিশু কিশোরদের ডিসপ্লে। কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান। এ সময় পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসানসহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। পরে শিশু কিশোরদের মনোজ্ঞ ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

এদিকে মহান স্বাধীনতা দিবসকে ঘিরে বিভিন্ন রাজনৈতিক দলগুলো নানা কর্মসূচি পালন করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন