parbattanews

রাঙামাটিতে নিরূপন চাকমা নামে এক যুবকের লাশ উদ্ধার

 1926919_241641019352645_1166804074_n

পার্বত্য নিউজ রিপোর্ট:

রাঙামাটির বনরূপাস্থ ট্রাইবাল আদাম এলাকার ফরেস্ট কলোনী মসজিদের সামনে থেকে আজ সকালে উদ্ধার হওয়া অজ্ঞাত পরিচয় উপজাতি যুবকের লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম নিরূপন চাকমা। সে ইউএ্নডিপির’র একটি প্রকল্পের সাথে জড়িত ছিল। লাশের গলায় আঘাতে সুস্পষ্ট চিহ্ন রয়েছে। তার পরণে ডেনিম প্যান্ট ও টিশার্ট রয়েছে। লাশের যুবকটি আনুমানিক বয়স ৩০। লাশটি অন্য কোথাও হত্যা করে ঘটনাস্থলে ফেলে যাওয়া হয়েছে বলে স্থানীয়দের ধারণা।

সকালে মুসল্লিগণ নামাজ পড়তে এসে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ গ্রহণ করে থানায় নিয়ে যায় এবং পরে থানা থেকে লাশ মর্গে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য।

রাঙামাটি কতোয়ালী থানার ওসি ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। লাশের শরীর ও অন্যান্য নিদর্শন দেখে স্থানীয় জনতা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ধারণা করলে অন্য কোথাও হত্যা করা লাশটি মসজিদের পাশে উদ্দেশ্য প্রণোদিতভাবে ফেলে গেছে। গোয়েন্দাসংস্থার ধারণা লাশটি নদীপথে কোথাও হত্যা করা হয়েছে।

স্থানীয়দের ধারণা সাম্প্রতিক খাগড়াছড়ির ঘটনা রাঙামাটিতে পুনরাবৃত্তি ঘটাতেই কোনো কুচক্রী মহল থেকে অন্য কোথাও হত্যা করা লাশ মসজিদের পাশে ফেলে রাখা হয়েছে।  উল্লেখ্য গতরাতে, রাঙামাটির নানিয়ারচর এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ধারী এক বাঙালী নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

Exit mobile version