রাঙামাটিতে পৃথক ঘটনায় দুই শিশুর মৃত্যু

fec-image

রাঙামাটিতে পৃথক ঘটনায় মোহাজ্জেদ (৩) এবং জাহিদ (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (২১ আগস্ট) জেলার লংগদু এবং রাজস্থলী উপজেলায় এ ঘটনাগুলো ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে লংগদু উপজেলার বগাচত্ত্বর ইউনিয়নের মারিশ্যার নতুন বাজার শাহ আলমের ছেলে মোহাজ্জেদ নিজ বাড়ির অদূরে খেলার সময় মাইনী নদীতে পড়ে নিঁখোজ হয়। এরপর স্বজনরা অনেক খোঁজাখুজির পর নদী থেকে শিশুটিকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিতে মৃত ঘোষণা করে।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।’

অপরদিকে একইদিনে রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের শফিপুর এলাকার ডোবা থেকে জাহিদ নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশু জাহিদ ওই এলাকার মোহাম্মদ কাউসারের ছেলে ।

নিহত শিশুর নানা মো. মাকসুদ বলেন, আমার নাতি জাহিদ ও বাড়ির পার্শ্ববর্তী ছেলে আবির খেলা করার সময় পাহাড়ের নিচে ডোবায় পড়ে যায় জাহিদ। এরপর ডোবা থেকে নাতিকে উদ্ধার করে সুখ বিলাস সারজা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলে, ‘এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।,

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন