রাঙামাটিতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছে আরও ২০৬ গৃহহীন পরিবার

fec-image

পার্বত্য জেলা রাঙামাটিতে প্রধানমন্ত্রীর ঘর উপহার উপহার পাচ্ছে আরও ২০৬ ভূমি ও গৃহহীন পরিবার। রোববার (২৪ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

জেলা প্রশাসক বলেন, ২৬ এপ্রিল সারাদেশের ন্যায় একযোগে জেলায় ৩য় পর্যায়ে বাঘাইছড়িতে ৯০টি, লংগদুতে ১০টি, নানিয়ারচরে ১১টি, বরকলে ৫৫টি এবং কাউখালীতে ৪০টিসহ মোট ২০৬টি ঘর হস্তান্তর করা হবে। প্রত্যেক উপজেলায় স্থানীয় রাজনৈতিকবৃন্দ, সরকারি কর্মকর্তা এবং সাংবাদিকদের উপস্থিতে প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রদান করা হবে উপকারভোগীদের।

এ কার্যক্রমের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী। রাঙামাটির কাউখালী উপজেলায় জেলা পর্যায়ে উদ্বোধনী কার্যক্রম অনুষ্ঠিত হবে। এতে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এস এম ফেরদৌস ইসলাম, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন