parbattanews

রাঙামাটিতে প্রাণনাশের হুমকিতে এক পরিবারের সাংবাদিক সম্মেলন

pic (5) copy

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটিতে মোবাইল ফোনে সন্ত্রাসীদের প্রাণনাশ ও বোমা মেরে বিল্ডিং উড়িয়ে দেয়ার হুমকিতে থাকা কাঠালতলির বাসিন্দা বশির আহমদে পরিবার নিরাপত্তা চেয়ে সাংবাদিক সম্মেলন করেছে। সাংবাদিক সম্মেলনটি সোমবার সকালে রাঙামাটি সাংবাদিক ইউনিয়নে অনুষ্ঠিত হয়। এ সময় সাবেক দক্ষিণ কোরিয়া প্রবাসী রাঙামাটি শহরের কাঠালতলির বাসিন্দা বশির আহমদ তার স্ত্রী সাবিনা ইয়াছমিনসহ তার এক মেয়ে ও দুই ছেলে উপস্থিত ছিলেন।

সাবেক দক্ষিণ কোরিয়া প্রবাসী রাঙামাটি শহরের কাঠালতলির বাসিন্দা বশির আহমদ অভিযোগ করেন, তার সম্পত্তি দখলের জন্য তার বড় ভাই স্থানীয় জাকির হোসেন সওদাগর সন্ত্রাসীদের মাধ্যমে তার পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসছেন। তিন দিনের মধ্যে স্বপরিবার রাঙামাটি থেকে চলে না যায় তাহলে ছেলে মেয়েদের অপহরণ ও বোমা মেরে বিল্ডিং উড়িয়ে দেয়া হবে বলে জানান। সাংবাদিক সম্মেলনে বশির আহমদ অভিযোগ করেন, গত বৃহস্পতিবার তার বড় ভাইয়ের স্ত্রী পারুলী মেবাইলে প্রাণ নাশের হুমকি দিয়ে রাঙামাটি ছেড়ে যেতে বলে। এ ঘটনার পর তিনি রাঙ্গামাটি কোতয়ালী থানায় জিডি করেন।

তিনি আরো বলেন, আজকে মোবাইলে প্রাণ নাশের হুমকি পাওয়ার পর সাথে সাথে আমি এবং আমার পুরো পরিবার আতংকিত হয়ে পড়ি। বাড়িতে বসবাস করা এবং রাস্তাঘাটে চলাফেরা করতে ভয় পাচ্ছি। যে কোন মুর্হুতে, তারা আমাদের পুরো পরিবারকে প্রাণে মেরে ফেলতে পারে। হুমকির কারণে বর্তমানে আমার সন্তানদের স্কুলে যাওয়া বন্ধ হয়েছে।

তিনি এই সংবাদ সম্মেলনে মাধ্যমে প্রকৃত হুমকি প্রদর্শন প্রদর্শনকারী দোষীদের খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে আবেদন জানান।

Exit mobile version