রাঙামাটিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে এক জনের মৃত্যু: দোকান ও বসতঘর পুড়ে ছাই

আগুন

স্টাফ রিপোর্টার :

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকায় এক ভয়াবহ অগ্নিকাণ্ডে দোকান ও বসতঘরসহ অগ্নিদগ্ধ হয়ে এক জনের মৃত্যু হয়েছে। নিহতের নাম-মো.রুবেল (২২)।  তিনি আগুনে পুড়ে যাওয়া এক দোকানের মালিক বলে জানা গেছে।  রোববার দিবাগত রাত পৌনে একটার দিকে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থরা জানায়, রোববার দিবাগত রাত পৌনে একটার দিকে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার একটি দোকানে আগুনের সূত্রপাত হয়।  মহুর্তেই একই পাশে থাকা অন্য আরও কয়েকটি দোকানে ও বসতঘরে ছড়িয়ে পরে।  এসময় দোকানের ভিতর ঘুমিয়ে থাকা রুবেল অগ্নি দগ্ধ হয়।  স্থানীয় এলাকাবাসী অাগুন দেখে ছুঠে যায় ঘটনাস্থলে। খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসকেও।  কিন্তু এ আগেই পুড়ে ছাই হয়ে যায় দোকান ও একটি বসতঘর।  এসময় অগ্নিদগ্ধ রুবেলকে উদ্ধার করা হলেও বাঁচানো যায়নি।  হাসপাতালে নেওয়ার আগেই ঘটনা স্থলে মৃতু হয় তার।  পরে ফায়ার সার্ভিসকর্মী ও স্থানীয় এলাকাবাসীর সহযোগীতায় ঘন্টা ব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।  তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তার কোন সঠিক তথ্য পাওয়া যায়নি।

এদিকে অগ্নিকান্ডে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান রাঙামাটি জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন ও রাঙামাটি কোতয়ালী থানার কর্মকর্তা মো. মনু ইমতিয়াজ সোহেল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন