parbattanews

যথাযথ মর্যাদায় রাঙামাটিতে মহান বিজয় দিবস উদযাপন

রাঙামাটিতে যথাযথ মর্যাদায় আড়ম্বর আয়োজনের মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিবসটির সূচনা করা হয়।

সকাল ৬টা ৩৫ মিনিটে রাঙামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান এবং পুলিশ সুপা মীর আবু তৌহিদ জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন। এরপর প্রশাসনের বিভিন্ন স্তুরের কর্তৃপক্ষ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলসহ আপামর জনসাধারণ শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মধ্যে দিয়ে শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

পুষ্পমাল্য অর্পণ শেষে রাঙামাটি মারী স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়ানো, আনসার- ভিডিপি, স্কাউট, গার্লস গাইড ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সমাবেশ বর্ণাঢ্য কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয় ।

এসময় জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা এবং মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী যুদ্ধাহত বীর মুক্তিযুদ্ধাদের প্রতি সম্মান জানান। এদিকে দিনব্যাপী পুরো জেলায় যথাযথ মর্যাদায় বিজয় দিসস পালিত হচ্ছে।

Exit mobile version