parbattanews

রাঙামাটিতে শেখ রাসেল স্মৃতি নৌকাবাইচ

রাঙামাটিতে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ অক্টোবর) বিকেলে কাপ্তাই হ্রদে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

প্রতিযোগিতায় বড় নৌকা নারী বিভাগে সুমিতা ত্রিপুরা ও তার দল প্রথম, আলো ত্রিপুরা ও তার দল ২য় এবং চিকনা ত্রিপুরা ও তার দল ৩য় স্থান অধিকার করে।

ডিঙি নৌকা প্রতিযোগিতায় নারী বিভাগে শর্মীলা ত্রিপুরা ও তার সাথী প্রথম, শেফালই চাকমা ও তার সাথী ২য় এবং পদ্মাদেবী ত্রিপুরা ও তার সাথী ৩য় স্থান অধিকার করে।

পুরুষ বড় নৌকা বিভাগে চিরমণি ত্রিপুরা ও তার দল ১ম, পংকর ত্রিপুরা ও তার দল ২য় এবং প্রশান্তি ত্রিপুরা ও তার দল ৩য় স্থান অধিকার করে।

পুরুষ সাম্পান বিভাগে মো. জামাল ও তার সাথী ১ম, জলকান্তি ত্রুপুরা ও তার সাথী ২য় এবং মো. জিহাদ ও তার সাথী ৩য় স্থান অধিকার করে।

প্রতিযোগিতায় গেস্ট অব অর্নার ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা।

জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহম্মেদ ও রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। এ প্রতিযোগিতায় প্রধান পৃষ্টপোষকতা করেছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।

Exit mobile version