parbattanews

রাঙামাটিতে সামাজিক সংগঠন প্রিয় রাঙামাটির ১ম বর্ষ পূর্তি

DSC03012 copy

রাঙামাটি প্রতিনিধি:

সামাজিক সেচ্ছাসেবী সংগঠন প্রিয় রাঙামাটি ও সুবিধা বঞ্চিত শিশুদের জন্য বিনামূল্যে পরিচালিত প্রিয় রাঙামাটি বৈকালিক বিদ্যালয়ের ১ম বর্ষ পূর্তি নানা আয়োজনে পালিত হয়েছে। শনিবার সকালে র‌্যালি, কুইজ প্রতিযোগিতা, সামাজিক সংবর্ধনা, শিক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রিয় রাঙামাটি’র সভাপতি নূর তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেশমীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর ও বিশেষ অতিথি হিসাবে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন। আরও উপস্থিত ছিলেন, সামাজিক সংগঠন জীবন’র পরিচালক সাজিদ বিন জাহিদ (মিকি) সহ প্রিয় রাঙামাটি পরিবারের সকল সদস্যসহ সমাজের সুবিধা বঞ্চিত শিশু ও তাদের অভিভাবকবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, প্রিয় রাঙামাটি নিজস্ব অর্থায়নে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের সুখে-দুখে সব সময় পাশে থাকে। এটা নিঃসন্দেহে একটি ভাল কাজ। সামাজিক সংগঠন আজ কাল খুব কম দেখা যায়। প্রিয় রাঙামাটি পরিবারকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি সব সময় তোমাদের পাশে থাকবো। সেই সাথে তিনি সমাজের বৃত্তশালী ব্যক্তিদের সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের পাশে এগিয়ে আসার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে, সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে কুইজ প্রতিযোগিতার পুরষ্কার, সামাজিক সংবর্ধনা, শিক্ষা সামগ্রী বিতরণ ও সকলে মিলে প্রতিষ্ঠা বার্ষিকীর কেন কাটেন।

Exit mobile version