parbattanews

রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় চালকসহ আহত ১৪, গুরুতর আহত ৫জন চট্টগ্রাম মেডিকেলে

news-11-09

রাঙামাটি প্রতিনিধি:

পার্বত্য রাঙামাটিতে সড়ক দূর্ঘটনায় অটোরিক্সা চালকসহ অন্তত ১৪ জন আহত হয়েছে। শহরের বেতার কেন্দ্র এলাকায় রোববার বিকেলে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে রাঙামাটিগামী পাহাড়িকা সুপার সার্ভিসের একটি যাত্রীবাহী বাস দ্রুত গতিতে আসার সময নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সায় ধাক্কা দিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়।  এতে বাস এবং অটোরিক্সার যাত্রী সবাই কমবেশি আহত হয়। দূর্ঘটনায় আহতরা হল, যতীশ তঞ্চঙ্গ্যা (৫২), দিপল চাকমা(৩০), মঞ্জু দেব(৫০), জ্যোতি লাল তংচঙ্গ্যা(৪০), মঙ্গলী দাশ(৫৮), রবি মোহন তংচঙ্গ্যা, সানজিদা (৩০), বিপ্লব ধর(৪৫), অদু জ্যোতি চাকমা(৫০), মমতা চাকমা(৫৪), লায়লা(৩৫), আবুল কালাম(৪৫), জাকির হোসেন(৩৫) ও পূর্ণ বালা তংচঙ্গ্যা(৫০)।

সিভিল সার্জন ডা. হ্লে কান্তি চাকমা জানান, আজ (রবিবার) বিকেল চারটার দিকে রাঙামাটি শহরের বেতার কেন্দ্র এলাকায় বাস-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে ১৪জন যাত্রী আহত হয়। আহতদের সবাইকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে গুরুতর আহত ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এরা হল, রমনী মোহন তঞ্চঙ্গ্যা (৭৫), জ্যোতি লাল তঞ্চঙ্গ্যা (৬৫), যতীশ তঞ্চঙ্গ্যা (৪৮) বিপ্লব ধর (৪৫) ও পুর্ণমালা চাকমা (৫০)।

আহত যাত্রীদের সাথে কথা বলে জানা গেছে, চট্টগ্রাম থেকে একটি পাহাড়িকা বাস হর্ণ ছাড়া খুব দ্রুত গতিতে আসার সময় শহরের বেতার কেন্দ্রে এসে একটি আঁকা-বাঁকা মোড়ে এর বিপরীত থেকে একটি অটোরিক্সায় ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়।

এদিকে দূর্ঘটনায় আহতদের দেখতে রাঙামাটির জেলা প্রশাসক সামসুল আরেফিন এবং এমপি ঊষাতন তালুকদার রাঙামাটি জেনারেল হাসপাতালে যান।

Exit mobile version