parbattanews

রাঙামাটিতে ৪ করোনা রোগীর ২য় রিপোর্ট ফলাফল সব নেগেটিভ

রাঙামাটিতে আক্রান্ত ৪ করোনা রোগীর পুনরায় পরীক্ষায় চারজনের রিপোর্ট ফলাফল নেগেটিভ এসেছে।

সোমবার (১১ মে) দুপুরে এমন তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন অফিসের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা. মোস্তফা কামাল।

তিনি বলেন, আগে পজেটিভ আসলে এখন কিভাবে নেগেটিভ হলো এমন প্রশ্নে তিনি অনেকে করছেন। কিন্তু বাস্তবতা হলো- তাদের রিপোর্ট পাঠানো হয়েছিলো গত ২৯ এপ্রিল এবং রিপোর্ট আসে ৭মে।

এরপর রোগীরা সুস্থ্য থাকায় ৮ মে পুনরায় তাদের নমুনা সংগ্রহ করে দ্বিতীয়বার পরীক্ষার জন্য আবারো পাঠানো হয়েছিলো। এইবার তাদেরও রিপোর্ট নেগেটিভ এসেছে।

তিনি জানান, দুশ্চিন্তা হওয়ার কোন কারণ নেই। কারণ তারা মাঝখানে ৮দিন সময় পেয়েছিলো। এই আটদিনে একজন রোগী সুস্থ্য হওয়া কোন ব্যাপার না বলে তিনি যোগ করেন।

এর আগে চার করোনা রোগীর মধ্যে রোববার ১০মে দুপুরে দু’জন রোগীর রিপোর্ট নেগেটিভ এসেছিলো। এরপর সোমবার দুপুরে বাকী দু’জনের রিপোর্টও নেগেটিভ এসেছে।

গত ৬মে রাঙামাটিতে চারজনের করোনা রোগী শনাক্ত করা হয়। চট্টগ্রাম ভেটেরেনারী ও এ্যানিমেন্স সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে নমুনা পরিক্ষায় তাদের রিপোর্ট পজিটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করেছিলেন, চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মোহাম্মদ শাহরিয়ার কবির। আক্রান্তদের মধ্যে একজন রাঙামাটি সদর হাসপাতালের স্টাফ নার্স, একজন শিশু, একজন যুবক এবং একজন পঞ্চাশোর্দ্ধ ব্যক্তি ছিলেন। এরপর থেকে রোগীর আশপাশ এলাকা লকডাউন করে দিয়েছে জেলা প্রশাসন।

Exit mobile version