রাঙামাটিতে ৭টি কেন্দ্রে গোলোযোগ: ব্যালট পেপার ছিনতাই, ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশের ফাঁকা গুলি, আহত ৮, আটক ২

102_3019

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:
রাঙামাটি শহরে ৭টি ভোট কেন্দ্রে গোলযোগ ব্যালট পেপার ছিনতাই, কেন্দ্র দখলের চেষ্টা, বিভিন্ন কেন্দ্রে আওয়ামীলীগ বিএনপি প্রার্থীরে ধাওয়া পাল্টা ধাওয়ার ও পুলিশের ফাঁকা গুলি বর্ষণের মধ্যে দিয়ে রাঙামাটির সদর উপজেলা সহ ৪টি উপজেলার নির্বাচন শেষ হয়েছে।

রাঙামাটি শহরের গোধুলি আমানত বাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ২শ ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ৫ রাউন্ড ফাকাগুলি ছোড়ে। ঘটনায় আটক করা হয় ২জনকে। এ ঘটনায় আওয়ামীলী-বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের মোট ৮জন নেতাকর্মী আহত হয়।

আজ সোমবার দুপুর আড়াইটার দিকে একদল দু®কৃৃতিকারী শহরের গোধুলি আমানত বাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হানা দিয়ে কেন্দ্র দখলেন চেষ্টা করে ২শ ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। এসময় ৫ রাউন্ড ফাকাগুলি ছোড়ে। আটক করে ২জনকে। অন্যদিকে রাঙামাটি সরকারি বালিকা উঁচ্চ বিদ্যালয়ে জাল ভোট দেওয়াকে কেন্দ্রে আওয়ামীলীগ বিএনপির সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় আধা ঘন্টা ভোট গ্রহণ বন্ধ করে দিলেও পরে ভোট গ্রহণ স্বাভাবিক হয়ে যায়।

এছাড়া শহরের রিজার্ভ বাজার সিনিয়র মাদ্রাসায়, সোরনো টিলা, রাণী দয়াময় উচ্চ বিদ্যালয়, রাঙামাটি শাহ উচ্চ বিদ্যালয় ও কাঠাল তলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আওয়ামী লীগ- বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে আইন শৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।#

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন