parbattanews

রাঙামাটির আবাসিক হোটেল থেকে একজনের লাশ উদ্ধার

full_697075617_1441212335

স্টাফ রিপোর্টার :
রাঙামাটির আবাসিক হোটেল থেকে মো. জামাল উদ্দীন (৪০) নামে একজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৯টার দিকে শহরের বাসষ্টেন এলাকার আবাসিক হোটেল (ডাইমোন্ট) এ ঘটনা ঘটে। নিহত রাঙামাটি শহরের কাঠাল তলী এলাকার মো. নজরুল ইসলাম (নজু ড্রাইভার) ছেলে। মৃত্যুকালে সে স্ত্রী নাছিমা আক্তার এবং মিম ও বাবু নামে দুই সন্তান রেখে গেছেন।

নিহত জামালের  ছোট ভাই বেলাল জানান, গত রবিবার সকালে তাঁর ভাই জামাল স্ত্রী নাছিমা আক্তারের সঙ্গে ঝগরা করে বাড়ি থেকে বেরিয়ে যায়। সেদিনই শহরের বাসষ্টেন এলাকার আবাসিক হোটেল ডাইমন্টে রুম ভাড়া নেন। এর পর থেকে তাকে আর কোথাও দেখা যায়নি।

তিনি আরও জানান, দীর্ঘ দিন ধরে স্ত্রীর সঙ্গে বিরোধ চলছিল তার ভাইয়ের। পরিবারে অশান্তির কারণে তার ভাই আত্মহত্যা করে থাকতে পারে। তবে কী বিষয়ে তার ভাই-ভাবির মধ্যে বিরোধ চলছিল সে বিষয়ে সঠিক কোন তথ্য জানে না তিনি। কারণ তাঁর ভাই বিয়ের পর থেকে স্ত্রী নাছিমা আক্তার ও সন্তানদের নিয়ে আলাদা বাড়িতে শহরের রিজার্ভ বাজার এলাকায় থাকতেন।

রাঙামাটি কোতয়ালী থানার কর্মকর্তা মো. রশিদ জানান, সোমবার রাত ৯টার দিকে হোটেল কতৃপক্ষের তথ্যের ভিত্তিতে পুলিশ নিহত জামালের ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে সে আত্ম হত্যা করতে পারে। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন মামলা করা হয়নি।

Exit mobile version