রাঙামাটির নানিয়ারচরে জেএসএস সমর্থককে অপহরণের অভিযোগ

অপহরণ

স্টাফ রিপোর্টার :

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় মানিক্য ধন চাকমা নামে এক জেএসএস সমর্থককে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে এই ঘটনা ঘটে। নিরাপত্তা বাহিনী সূত্র ও অপহৃতের পারিবারিক সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। এই ঘটনার জন্য জেএসএস তার প্রতিপক্ষ ইউপিডিএফকে দায়ি করলেও দলটির পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে।

পারিবারিক ও দলীয় সূত্রে পাওয়া তথ্যে জানা গেছে, নানিয়ারচর উপজেলার টিএন্ডটি বাজার এর কল্যাণপুর এলাকার বাসিন্দা প্রেমানন্দ চাকমার সন্তান মানিক্য ধন চাকমা (৫২)কে রাতের তার ঘরে ঢুকে অস্ত্রের মুখে অপহরণ করে অজ্ঞাত স্থানের দিকে নিয়ে গেছে। পারিবারিক সূত্র জানায়, তার সাথে কারও কোনো ধরনের শত্রুতা ছিলো না। তবে তিনি সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস এর সমর্থক ছিলেন।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল এর কাছে জানতে চাইলে তিনি এ ব্যাপারে কোনো কিছু শোনেনি বলে জানান।

এদিকে নিজেদের সমর্থক মানিক্য চাকমাকে বিনা দোষে অপহরণ করে নিয়ে গেছে ইউপিডিএফের অস্ত্রধারী সন্ত্রাসীরা, এমন তথ্য জানিয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস এর সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা বলেন, আমরা এলাকাবাসির মাধ্যমে নিশ্চিত হয়েছি যে, ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসীরা এ কাজ করেছে। তিনি অবিলম্বে অপহৃত মানিক্য চাকমার নি:শর্ত মুক্তি দাবি করেন।

অন্যদিকে ইউপিডিএফের পক্ষ থেকে অপহরণ ঘটনার সাথে সম্পৃক্ততার কথা অস্বীকার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন