parbattanews

রাঙামাটির বাঙালহালিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

খুন

স্টাফ রিপোর্টার:
রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলার বাঙালহালিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোরে বাঙালহালিয়া বাজারে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন পুলিশ ও স্থানীয়রা।

জানা যায়, ওই এলাকার বাসিন্দা আবুল কালাম মাঝির ছেলে জনৈক বাবলু ঠিকাদারের পরিবারে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। বাবলুর সংসারে রয়েছে দুই স্ত্রী। নিহত রহিমা বেগম (৩২) হলেন প্রথম স্ত্রী।

পারিবারিক কলহের জেরে এক পর্যায়ে স্বামী বাবলুর হাতে তিনি খুন হয়েছেন বলে দাবি করেছেন নিহতের স্বজনরা।

ঘটনাটির অভিযোগ বিষয়ে স্থানীয়রা জানান, শনিবার ভোরে কালাম মাঝির বাড়িতে কান্না ও আর্তনাদের চিৎকার শোনা যায়। এতে এলাকার প্রতিবেশী লোকজন দৌঁড়ে গিয়ে দেখেন যে বাবলু তার বড় স্ত্রী রহিমা বেগমকে খুন করেছেন। ওই সময় স্ত্রীকে খুন করার পর বাবলু পালিয়ে যান।

নিহত স্ত্রী রহিমা বেগমের সংসারে রয়েছে দুই সন্তান। এলাকাবাসীর তথ্য মতে ছোট স্ত্রীকে অধিক প্রধান্য দেয়ায় গলা জবাই করে নির্মমভাবে প্রথম স্ত্রী রহিমাকে খুন করেছেন তার পাষন্ড স্বামী বাবলু ঠিকাদার। এছাড়াও দুই স্ত্রী থাকার পরও অন্যের পরকীয়ায় জড়িত বলেও দাবি করেন এলাকাবাসী কেউ কেউ।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে চন্দ্রঘোনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহিরুল আনোয়ার জানিয়েছেন, এ ঘটনায় রহিমার এক ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। মামলার পর অ্যাকশনে যাবে পুলিশ। লাশ উদ্ধারের পর দুপুরের দিকে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Exit mobile version