parbattanews

রাঙামাটির মা ও শিশু কল্যাণ কেন্দ্রে স্বাস্থ্য অধিদপ্তরের তদন্ত দল

স্টাফ রিপোর্টার :

রাঙামাটির মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার (ক্লিনিক) ডা. লেনিনের বিরুদ্ধে চিকিৎসা সেবা প্রদানে অবহেলা, রোগীদের সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ, অমানবিক ব্যবহারসহ নানা অভিযোগের কারণ অনুসন্ধানে স্বাস্থ্য অধিদপ্তর থেকে উচ্চ পর্যায়ের একটি তদন্ত দল এসেছে। বৃহস্পতিবার এই তদন্ত দলের তিন সদস্য রাঙামাটিতে আসে।

তদন্ত দলে রয়েছেন ঢাকা এমসিএ এইচ ইউনিট (সার্ভিসেস)’র উপ-পরিচালক ডাঃ ফাহমিদা, সহকারী পরিচালক (সার্ভিসেস)’র ডাঃ মোহাম্মদ ফরিদ, চট্টগ্রাম বিভাগের পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ শেখ রোকন উদ্দিন ও রাঙ্গামাটি মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিক্যাল অফিসার (সিসি) ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক (ভারপ্রাপ্ত) ডাঃ বেবী ত্রিপুরা।

তদন্ত দল মা ও শিশু কল্যাণ কেন্দ্রে অবস্থান নিয়ে ডাক্তার লেনিনের বিরুদ্ধে অভিযোগ উত্থাপনকারীদের সাথে দীর্ঘক্ষণ স্বাক্ষাত গ্রহণ করেন ও লিখিত অভিযোগ গ্রহণ করেন।

তবে এ বিষয়ে স্থানীয় সংবাদ কর্মীদের সাথে তদন্ত কমিটির প্রতিনিধিরা কোন কথা বলতে রাজি হয়নি।

উল্লেখ্য, রাঙামাটির মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার (ক্লিনিক) ডাঃ লেনিনের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে চিকিৎসা সেবা প্রদানে অবহেলা, রোগীদের সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণসহ নানা অভিযোগের কারণ নিয়ে ইতিপূর্বে দেশের বিভিন্ন ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়েছিল।

Exit mobile version