রাঙামাটির লংগদুতে অল্পের জন্য রক্ষা পেলেন দুই সরকারি কর্মকর্তা !

Rangamati Langadu pio-office-01 (1) copy

নিজস্ব সংবাদদাতা, রাঙামাটি:
অল্পের জন্য নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁচে গেলেন লংগদু উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কমল বরণ সাহা ও উপজেলা খাদ্য কর্মকর্তা বিদর্ষী চাকমা। বৃহস্পতিবার সকাল দশটায় অফিস চলাকালীন সময়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও খাদ্য কর্মকর্তা বসে আলাপচারিতা করছিলেন পিআইও অফিসে বসেই। এই সময় হঠাৎ করেই ভবনের ছাদের বেশ কিছু অংশ খসে পড়ে তাদের উপর। তছনছ হয়ে যায় কম্পিউটার, টেবিলের গ্লাসসহ অফিসের বেশ কিছু গুরুত্বপূর্ণ সরজ্ঞাম। কিন্তু ভাঙ্গা ছাদের বড় টুকরোগুলো সরাসরি তাদের গায়ে না পড়ায় এযাত্রায় বেঁচে যান তারা।

লংগদু উপজেলা পরিষদের পুরনো ভবনে অবস্থিত এই কার্যালয়টি অনেক আগ থেকেই ঝুঁকিপূর্ণ হিসেবে বিবেচিত হয়ে আসছিলো। অফিসের ছাদ ধ্বসে পড়ার কিছুক্ষণ পরেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান। তারা দ্রুত অফিসটি সংষ্কারের কথা জানান।

রাঙামাটির কাউখালি উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কমল বরণ সাহা লংগদু উপজেলায় অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন। সৃষ্টিকর্তার প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়ে এই সরকারি কর্মকর্তা বলেন, এমন ঝুঁকি নিয়ে আমরা অফিস করি, বিষয়টি বিভিন্ন সময় উর্ধ্বতন কর্তৃপক্ষকেও জানানো হয়েছিলো, সাভারের রানা প্লাজা ধ্বংসের পর এই বিষয়ে তৎপরতাও শুরু হয়েছিলো, কিন্তু তা আর বেশিদূর এগোয়নি। তিনি দ্রুত এই অফিসকে পরিত্যক্ত ঘোষণা করে নতুন স্থানে স্থানান্তর করার উদ্যোগ নেয়ার দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন