parbattanews

রাঙামাটি আ.লীগ নেতার ইন্তেকাল

mahabub

স্টাফ রিপোর্টার:

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো. মাহবুবুর রহমান ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার বেলা পৌনে তিনটার সময় তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রুহুল আমিন জানান, মাহবুবুর রহমান হঠাৎ করে বুকে ব্যথা অনুভব হয়। তখন কাকে তাৎক্ষণিকভাবে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাঙামাটি জেলা আওয়ামী লীগ ২ দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে। শুক্রবার সকাল ১০ টায় তার মরদেহ রাঙামাটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সর্বস্তরের মানুষের শ্রদ্ধানিবেদনের জন্য রাখা হবে এবং সকাল ১১ টায় তবলছড়ি থানা ঈদগাঁ মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

অন্যদিকে, রাঙামাটি আওয়ামী লীগের এ নেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে রাঙামাটি হাসপাতালে ও তবলছড়ির বাস ভবনে সর্বস্তরের মানুষের ঢল নামে। খকর পেয়ে তার বাস ভবনে ছুঠে যায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুর রহমান, জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বরসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, মাহবুবুর রহমান কর্মজীবনে রাঙামাটি পৌরসভার সাবেক চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য, রাঙামাটি চেম্বার অব কমার্সের সভাপতি, কমিউনিটি পুলিশিং রাঙামাটি জেলার সিনিয়র সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন।

Exit mobile version