parbattanews

রাঙামাটি ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে জেএসএসের মিথ্যা অপপ্রচারের অভিযোগ


নিজস্ব প্রতিবেদক:

রাঙামাটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা’র বিরুদ্ধে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) কর্মী সুলন চাকমার মিথ্যা অপপ্রচারের অভিযোগের প্রতিবাদে রাঙামাটিতে সংবাদ সম্মেলন করেছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার দুপুর ১টার দিকে সংগঠনটির উদ্যোগে রাঙামাটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রাঙামাটি ছাত্রলীগের সভাপতি মো. আব্দুল জব্বার সুজন, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, যুগ্ম সম্পাদ রুবেল চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন টিপু প্রমূখ।

সংবাদ সম্মেলনে রাঙামাটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা অভিযোগ করে বলেন, সুলন চাকমা রাঙামাটি বাঘাইছড়ি উপজেলার রূপকারি ইউনিয়নের নমনি চন্দ্র চাকমার ছেলে। আমরা একই এলাকায় বড় হয়েছি। কিন্তু ছোট বেলা থেকে তার আর আমার রাজনৈতিক পথ ভিন্ন। সে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) সমর্থক (কর্মী)। আর আমি বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থক। ২০১৪ সালের পর থেকে সুলন চাকমার সাথে আমার আর কোন যোগাযোগ ছিলনা। সে গত সোমবার চট্টগ্রাম মাদারবাড়ি এলাকায় অবৈধ অস্ত্র ও গুলিসহ পুলিশের হাতে আটক হয়। আটকের পর পুলিশের কাছে আমার সর্ম্পকে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক জবান বন্দি দেয়। যা মোটেও সত্য নয়। তাই আমি সুলেনকে রিমান্ডে নিয়ে সঠিক তথ্য বের করে আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি মো. আব্দুল জব্বার সুজন বলেন, ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এটা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির অপচেষ্টা। ছাত্রলীগ প্রগতিশীল বিশ্বাসী। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি রাঙমাটি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে এমন অপপ্রচারে লিপ্ত ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

Exit mobile version