রাঙামাটি থেকে মাছের ট্রাকে মাদক পাচার: ফেন্সিডিল ও ট্রাকসহ যুবক আটক

88888888y

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
মাছভর্তি ট্রাকের ড্রাইভারের সীটের নীচে বিশেষ কায়দায় প্যাকেটিং করে পাচারের সময় এক কার্টুন ভারতীয় ফেনসিডিল আটক করেছে গোয়েন্দা ও পুলিশ বাহিনীর সদস্যরা। সোমবার সন্ধ্যায় শহরের মানিকছড়ি চেক পোষ্টে এগুলো আটক করা হয়। এসময় এই ঘটনায় জড়িত সন্দেহে আলমাছ নামে এক যুবক ও বহনকারি ট্রাকটিকে আটক করে পুলিশ। মানিকছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে কার্টুনভর্তি ফেনসিডিলসহ ট্রাক ও হেলপার আলমাছকে আটক করি। পরে কার্টুন খুলে ২৪পিছ ভারতীয় ফেন্সিডিল পাওয়া যায়। এই ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মানিকছড়ি চেকপোষ্টে কর্মরত একটি গোয়েন্দা সংস্থার একজন সদস্য জানান, আমার কাছে ম্যাসেজ ছিলো একটি সংঘবদ্ধ মাদক পাচারকারি দল বড় একটি মাদকের চালান চট্টগ্রাম থেকে রানীরহাটের উদ্দেশ্যে এনে ভুল করে রাঙামাটি শহরে নিয়ে আসে, পরে একই ট্রাকে করে মাছভর্তি করে জেলার বাইরে নিয়ে যাবার সময় গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকটির ভেতরে অভিযান চালিয়ে কালো কম্বলে মোড়ানো একটি কার্টুনভর্তি ফেন্সিডিল গুলো উদ্ধার করি। এসময় গাড়ির ড্রাইভার পালিয়ে যেতে সক্ষম হলেও গাড়িতে থাকা আলমাছ নামে এক যুবককে আটক করে পুলিশ।

প্রভাবশালী এই গোয়েন্দা সদস্য আরো জানান, সাম্প্রতিক সময়ে প্রশাসনের কড়া নজরদারির কারনে নতুন নতুন পদ্ধতিতে মাদক পাচারে নেমেছে পাচারকারি ব্যবসায়ি সিন্ডিকেট। তারই ধারাবাহিকতায় মাছের ট্রাকে করে ফেন্সিডিলের মতো মাদকের পাচার চলছে অহরহ। তাই গোয়েন্দা সংস্থাও এখন নতুন সোর্সের মাধ্যমে এগুচ্ছে মাদকের চালান ধরতে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন